আবদুল মজিদ, চকরিয়া:
১০৭জন বীর মুক্তিযোদ্ধাকে ঈদ উপহার দিয়েছে চকরিয়া উপজেলা প্রশাসন। সোমবার (২০আগষ্ট) বিকাল ৫টায় উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় আনুষ্ঠানিকভাবে তাদের হাতে উপহার হস্তান্তর করা হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বিএ (অনার্স)এমএ।
তিনি বলেন, ১৯৭১ সনে বীরমুক্তিযোদ্ধারা যেভাবে জীবনবাজি রেখে যুদ্ধ করেছিল, লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে এদেশ স্বাধীন করেছিলেন সেই ঋণ আমরা কোনদিনই শোধ করতে পারবোনা।
বীরমুক্তিযোদ্ধারে সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। যাদের কারণে আজও রাষ্ট্রক্ষমতায় রয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।
তাই শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় সকলকে কাজ করতে হবে।
তিনি বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়ে যাচ্ছেন বলে অভিহিত করেন। অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে প্রতি পরিবারে ২টি করে লুঙ্গি বিতরণ করেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।
বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান কেএম ছালাহউদ্দিন, বীরমুক্তিযোদ্ধা ফরিদুল আলম, বীরমুক্তিযোদ্ধা আমির হামজাসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।